0.0.1 / June 9, 2016
(4.6/5) (48)

Beschrijving

এই অ্যাপটির মাধ্যমে আপনি অনেক কিছুই জানতে পারবেন । যেমন - ১) সফলতারকিছু গল্প । ২) কিভাবে জীবনে সফল হওয়া যায় । ৩) সফলতার নানা রমমেরবানী । ৪) সফলদের জীবনী । অ্যাপ কাজের প্রতি আপনার আগ্রহ বারিয়ে দিবে। আশা করি এটি আপনার কাজে দিবে ।

AANVULLENDE INFORMATIE সফলতার সহজ কৌশল

  • App naam
    সফলতার সহজ কৌশল
  • Naam of Pakketnaam
    com.nextdreamIT.sucessinlifebangla
  • Publiceerdatum
    June 9, 2016
  • Bestandsgrootte
    2.5M
  • Benodigdheden
    Android 4.0 and up
  • Versie
    0.0.1
  • Ontwikkelaar
    Bangla Apps Free
  • Installaties
    10,000+
  • Price
    Gratis
  • Categorie
    Education
  • Ontwikkelaar
  • Google Play Link

Bangla Apps Free Meer...

গুরুত্বপূর্ণ ৭৫টি নসীহত 0.1 APK
Bangla Apps Free
এই ইসলামী বাংলা অ্যাপটিতে রয়েছে কোরআন ও হাদিসের আলোকে গুরুত্বপূর্ণ৭৫টি নসিহত যেটা আপনার চলার নিয়মকে ইসলামী করে তুলবে , জিবন করবেআলোকিত। নছীহতগুলো দৈনন্দিন জীবনের বিভিন্ন পর্যায়ের সাথে সংশ্লিষ্ট।যেমন- ইবাদত-বন্দেগী, লেন-দেন, আদব-শিষ্টাচার, চরিত্র-ব্যবহারইত্যাদি। যে মুসলিম যুবক প্রয়োজনীয় ও উপকারী বিষয় সম্পর্কে জানতেআগ্রহী, আমরা সে যুবকের প্রতি তার স্মরণের উদ্দেশ্যে এ নছীহতগুলো পেশকরছি। আর স্মরণ মুমিনদের উপকারে আসবে। আমরা আল্লাহর দরবারে আশা রাখি-যে ব্যক্তি এগুলো শুনবে বা পাঠ করবে আল্লাহ তাকে উপকৃত করুন। যেব্যক্তি এগুলো লিখবে বা প্রচার করবে বা আমল করবে তাকে সুমহান প্রতিদানও পুরস্কারে ভূষিত করুন। তিনি আমাদের জন্য যথেষ্ট এবং তিনিই সর্বোত্তমকর্ম সম্পাদনকারী। আশাকরি অ্যাপটি আপনাদের ভাল লাগবে , আপনাদের ভাললাগায় আমাদের কাম্য । অ্যাপটি পছন্দ হলে ভাল রেটিং ও শেয়ার করতেভুলবেন না ।
সফলতার সহজ কৌশল 0.0.1 APK
Bangla Apps Free
এই অ্যাপটির মাধ্যমে আপনি অনেক কিছুই জানতে পারবেন । যেমন - ১) সফলতারকিছু গল্প । ২) কিভাবে জীবনে সফল হওয়া যায় । ৩) সফলতার নানা রমমেরবানী । ৪) সফলদের জীবনী । অ্যাপ কাজের প্রতি আপনার আগ্রহ বারিয়ে দিবে। আশা করি এটি আপনার কাজে দিবে ।
BCS প্রশ্ন ব্যাংক ও সহায়ক 1.0.0 APK
Bangla Apps Free
We created this fantastic BCS app for your sure success in anytypes of examinations . We decorated it with part by part , hopethis BCS app will be helpful for you . If you like this app thenplease share it with your social network and friends. And don'tforget to give us 5-star rating and nice comment for growing up inplay store , we will keep updating if you really like this app.Thanks for staying with us. Tags -বিসিএস প্রশ্ন ব্যাংক, BCSQuestions, BCS & Other Circular, বিসিএস প্রশ্ন ও সমাধান, বিসিএসপরীক্ষার জন্য সাজেশন, এক কথায় প্রকাশ, বাক্য সংকোচন, সমার্থক শব্দ,বিসিএস এর গুরুত্বপুর্ন প্রশ্ন ও উত্তর সমুহ, BCS Suggestions,প্রতিদিনের ইংরেজি, নিত্যদিনের ইংরেজি শব্দ , বিসিএস এ সফল হবার সহজউপায়, পরীক্ষার সফলতা, ব্যাংক নিয়োগ পরীক্ষার সাজেশন, Bank JobCircular Suggestions, নিয়োগ পরীক্ষা, বিভিন্ন নিয়োগ পরীক্ষার সাজেশন,Daily English, প্রতিদিন সর্বাধিক ব্যবহৃত ইংরেজী শব্দ সমূহ , প্রশ্নব্যাংক সহ বিভিন্ন বিষয় এই অ্যাপটিতে পাবেন।
Bhoot FM 3.4.5 APK
Bangla Apps Free
Bhoot Fm is the most popular radio show in Bangladesh. RadioFoortiown this super duper amazing show. Let's talk about radiofoorti .Radio foorti is the Biggest FM Radio Station isBangladesh.According to Wikipedia - Its was launched on September22, 2006.The fast frequency was 98.4MHz and then it changed to88.0MHz bySeptember 2007. Currently, it has 10 differentsubstations. RadioFoorti mainly broadcasting music but Bhoot FM isdifferent here.More then 1M people hit every Friday 11:59Bangladeshi time tolisten Bhoot Fm Live. Bhoot Fm is was started in2010. Afterstarting it created the new era of FM Radio Show inBangladesh. RJRussell, who is one of the best RJ in Bangladesh. Hedid very hardwork to make popular this Bhoot FM we get it easilyfrom Bhoot Fmcollections. With This App, you can easily enjoyalmost allepisodes and LIVE Bhoot FM for free. (Please make sureyou areconnected internet to listen to live or old episodes). So ifyoumissed any live episode then worry! We have the full BhootFMCollection here. This app designed very smoothly so you canbrowseany bhoot FM episodes by year! Hope you will enjoy this appanddon't forget to give us 5⭐ and awesome comment. Thanks, andjustenjoy it. Disclaimer: This app is in no way affiliated withBhootFM or Radio Foorti 88.0 FM.
Waz - সেরা ওয়াজ এর ভাণ্ডার - Bangla Waz 1.1.1 APK
Bangla Apps Free
(আমরা নিয়মিত অ্যাপটি আপডেট করি এবং সবসময় নতুন নতুন ওয়াজ দিয়েথাকি।)এই অ্যাপ এর মাধ্যমে আপনি সেরা সেরা ওয়াজ গুলি শুনতে পারবেন ।যে ওয়াজগুলো একবার শুনলে বার বার শুনতে ইচ্ছে করবে। আশা করি অ্যাপটিআপনাদেরভাল লাগবে। আপনাদের ভালো লাগায় আমাদের সার্থকতা। ভাল লাগলেঅবশ্যইআমাদের ভাল রেটিং দিবেন এবং বেশি বেশি শেয়ার করে মানুষকেহেদায়াতেরপথে নিয়ে আসবেন। ধন্যবাদ Tags:Bangla waz, Waz collection,Amir Hamzanew, Saidi waz , Waz Saidi, Bangla New, TarekMonoyar,mizanur waz,jakir nayek, peace tv, সাঈদীর বিখ্যাত ওয়াজ(Sydi Bangla Waz),Bangla Waz MP3, bangla Video বক্তাদের তালিকাঃ============= আল্লামাদেলোয়ার হোসাইন সাইদী মাওলানা আমির হামজামাওলানা মিজানুর রহমান আলআজহারী মাওলানা হাফিজুর রহমান তারেক মনোয়ারডাঃ জাকির নায়েক
চুলের সঠিক যত্ন 1.0.0 APK
Bangla Apps Free
চুলের সঠিক যত্ন নিতে কি কি করনীয় ? এমন অনেক গুরুত্বপূর্ণ উপকারীতথ্যপাবেন এই অ্যাপটিতে । যেমন - ------------------------ খুশকিতাড়াতেকিছু ঘরোয়া সমাধান কোঁকড়া চুলের যত্ন চুলের তৈলাক্ততা থেকেমুক্তিরউপায় চুল পড়া কমাতে পুরুষের চুল পড়া কমাতে করণীয় দ্রুত চুলবৃদ্ধিরউপায় চুলের রুক্ষতা দূরীকরণের উপায় লম্বা চুলের জন্য আবশ্যিক১২ পন্থামনের মত চুল পাওয়ার কিছু টিপস আগা ফাটা চুলের যত্ন চুলেরযত্নে লেবুরউপকারীতা চুলের যত্নে জবা, লেবু, আমলকি এই গরমে চুলেরযত্নে প্রতিদিনশীতে আপনার চুলের যত্নে করণীয় চুল ধোয়ার সময় এই ৬টিভুল অল্প বয়সে চুলপাকলে করণীয় চুলের প্রাকৃতিক রঙ নষ্ট হওয়ার কারণ ওপ্রতিকার ক্ষার পানিহলে করনীয় ও প্রতিকার চুলের যত্নে সঠিক চিরুনিশ্যাম্পুর পর ঝলমলে চুলচুলের দুর্গন্ধ সারাতে করনীয় লালচে চুল কালোকরার উপায় উকুন দূর করার ৫টি কার্যকর উপায় ঘরে হেয়ার স্পা করতে চাইলেকি করবেন? রিবন্ডিং চুলেরক্ষেত্রে কিছু বিশেষ যত্নন?
মহানবী (সাঃ) এর জীবনী - উল্লেখযোগ্য কিছু ঘটনাবলী 1.0 APK
Bangla Apps Free
এই অ্যাপটি তৈরি করা হয়েছে মহানবী হয়রত মোহাম্মদ (সাঃ) এর জীবনেরকিছুশিক্ষামূলক দিক এবং ঘটনাবলীর আলোকে । অ্যাপটি তৈরি করার মুলউদ্দেশ্যহচ্ছে প্রিয় নবীর জীবন থেকে শিক্ষা লাভ করা এবং ইসলামিবিষয়াবলীরপ্রচার ও প্রসার ঘটানো । অ্যাপটির মাদ্ধমে আপনি রাসুল (সাঃ)এর জীবনেরপ্রয়োজনীয় বিভিন্ন ঘটনা সম্পর্কে ধারনা পাবেন যা আপনাকে সঠিকপথেপরিচালিত করতে বিশেষ সাহায্য করবে।