0.0.1 / November 24, 2016
(4.0/5) ()

الوصف

বন্ধু-বান্ধব, লেখাপড়া, আর ঘুরে বেড়ানো,আড্ডাসবইকে অনেক ভালো লাগে। কিন্তু মধ্যে ... আর বই দেখার সুযোগ নাথাকলেওপড়াশোনার সুবিধার জন্য নিজের বইয়ের গুরুত্বপূর্ণ অংশ মার্কারদিয়েহাইলাইট করে রাখুন। সেগুলো বারবার ... এর আগেও একটা টিপস্পেয়েছিলামঅল্প পড়াশোনা করে পরীক্ষায় ভালো রেজাল্ট করার টিপস।

App Information অল্প পড়াশোনা করে ভালো রেজাল্ট

  • App Name
    অল্প পড়াশোনা করে ভালো রেজাল্ট
  • اسم الحزمة
    com.modhu.read
  • Updated
    November 24, 2016
  • الحجم
    Undefined
  • إصدار الأندرويد المطلوب
    Android 4.0 and up
  • الإصدار
    0.0.1
  • المطور
    king apps store
  • عدد مرات التثبيت
    10 - 50
  • Price
    مجاناً
  • الفئة
    Education
  • المطور
  • Google Play Link

king apps store عرض المزيد...

নামাজ শিক্ষা বই বাংলা অর্থসহ 0.0.1 APK
king apps store
সমস্ত প্রশংসা একমাত্র আল্লাহ্‌ তাআলার।ইসলামের৫ টা ভিত্তি। এর মধ্য নামাজ অন্যতম। একজন মুসলমান হিসাবে পাঁচওয়াক্তনামাজ ঠিকমত আদায় করতে হয়। কিন্তু আমাদের অনেকেরই নামাজসম্পর্কেসঠিক ধারণা নেই, এমনকি নামাজের নিয়মগুলো জানার চেষ্টাওকরিনা।সঠিকভাবে নামাজ পড়ার জন্য আমাদের অনেক সূরা, দোয়া ও মাসায়েলজানারপ্রয়োজন হয়।
মনের আশা পূরনে ৪৯টি যাদুমন্ত্র 0.0.1 APK
king apps store
প্রয়োজন পূরণের নামাজ মানুষের প্রয়োজনেরযেমনশেষ নেই, তেমনি আশারও কোনো পরিমাপ নেই। আশা-নিরাশা, সুখ-দুঃখওদুশ্চিন্তা-হতাশা নিয়েই মানব জীবন। এতকিছুর পরও মানুষ স্বপ্নদেখে,উন্নত জীবনের খোঁজে প্রতিনিয়ত চেষ্টা-তদবির করে। ইসলাম এচেষ্টাতদবিরের বিরোধী নয়। বরং ইসলাম এমন পরিস্থিতিতেওমানুষকেদিক-নির্দেশনা .আল্লাহর শান এরূপ নয় যে, কেউ তার কাছে দুইটি জিনিস চাইলে একটিপূর্ণকরবেন এবং অপরটি করবেন না।
ডিজিটাল জাতীয় পরিচয় পত্র 0.0.1 APK
king apps store
জাতীয় পরিচয়পত্র সংশোধন সংক্রান্ত;জাতীয়পরিচয়পত্র হারিয়ে গেলে করণীয়; জাতীয় পরিচয়পত্র ওনিবন্ধনসংক্রান্ত সাধারণ জিজ্ঞাসা. ১। প্রশ্নঃ কার্ডের তথ্য কিভাবেসংশোধনকরা যায়? ... উত্তরঃ এক্ষেত্রে নিজে সরাসরি উপস্থিত হয়েজাতীয়পরিচয় নিবন্ধন অনুবিভাগে আবেদন করতে হবে। ১০।প্রশ্নঃনিজ/পিতা/স্বামী/মাতার নামের বানানআপনার জাতীয় পরিচয়পত্রের বিস্তারিত দেখে নিন এবং ফেসবুকে শেয়ারকরেবন্ধুদের অনলাইনে জাতীয় পরিচয়পত্র ন্যাশনাল আইডি কার্ডেরছবিপরিবর্তন তথ্য পরিবর্তন ও নতুন ভোটার হবার বিস্তারিত ....প্রশ্নঃজাতীয় পরিচয় পত্রের মান বর্তমানে তেমন ভালো না এটা কিভবিষ্যতেউন্নত করার সম্ভাবনা আছে?
মেয়ে কাছে টানার তন্ত্রমন্ত্র 0.0.1 APK
king apps store
মেয়ে হয় না,আবার হয়েও বাঁচে ... এই সাধনাখুবসহজ যা ভেবে ও পারা যায় না। ... নৈতিকতা ও চরিত্রিক ত্রুটিরকারনেআমরা যদি কোন সাধনা বা মন্ত্র চৈতন্য করতে যাই তবে তাঅধিকাংশক্ষেত্রেই বিফলে যাওওয়ার সম্ভববনা থাকে তাই বর্তমানে আমাদেরকাছেএকটি পথেই আমার ব্যাক্তিগত ভাবে সহজ মনে হয় তা হলো টোটকা এবংকিছুঅপভ্রংশ
কোন ছেলে মেয়েরা প্রেমিক রাশি 0.0.1 APK
king apps store
কোন রাশির মেয়েরা কেমন · কোন পেশায় কোন রাশি·কোন রাশি কতটুকু যৌন আবেদনময় · কোন রাশির ছেলেরা কেমন · জন্মতারিখঅনুযায়ী জেনে নিন .... অর্থাৎ আপাতদৃষ্টিতে এদের একেবারে সেকেলেআরসাধারণ মনে হলেও গোপন প্রেমে এরা প্রেমিক ও প্রেমিকার কাছেপ্রকাশিতহয় অতিআধুনিক হিসেবে। প্রেমে মনের চেয়ে দেহের দিকে অর্থাৎশারীরিকমিলনে এদেরদিনে বন্ধু আর রাত্রিতে প্রেমিক এই প্রবাদের সবচেয়ে বড় উদারহণহলোতুলা রাশির ছেলে-মেয়েরা। ভেনাসের প্রভাবে এরা সাধারণতসৌন্দর্য,রহস্যময়তা আর দৈহিক আকর্ষণের কেন্দ্রবিন্দু।
অল্প পড়াশোনা করে ভালো রেজাল্ট 0.0.1 APK
king apps store
বন্ধু-বান্ধব, লেখাপড়া, আর ঘুরে বেড়ানো,আড্ডাসবইকে অনেক ভালো লাগে। কিন্তু মধ্যে ... আর বই দেখার সুযোগ নাথাকলেওপড়াশোনার সুবিধার জন্য নিজের বইয়ের গুরুত্বপূর্ণ অংশ মার্কারদিয়েহাইলাইট করে রাখুন। সেগুলো বারবার ... এর আগেও একটা টিপস্পেয়েছিলামঅল্প পড়াশোনা করে পরীক্ষায় ভালো রেজাল্ট করার টিপস।
মেয়ে বশকরার পাওয়ারফুল মন্ত্র 0.0.1 APK
king apps store
মেয়ে বশ করার মন্ত্র হুল হুল জুল জুলউমকিবুসবার কুল সবচাইতে পাওয়ারফুল বশঙ্করী মন্ত্র ওঁ নমো হস্তর্স্পশংউত্তাং কুরু কুরু স্বাহা্ বিশ্বখ্যাত মুসলিম মন্ত্র বিশ্বখ্যতএকটিদোওয়া বা মন্ত্র মোখনি হাথি জরদো আম্বরী উছপার বেইঠি কামাল খাঁকিসাওয়ারী কামাল খাঁ মোগল পাঠান বেয়ঠে চৌবুতরে পড়ে কোরান হাজারকামদুনিয়াকি কারে
অল্প দিনে মোট হওয়ার ঘরোয়া টিপস 0.0.1 APK
king apps store
যারা খুব শুকনা তারা মোটা হওয়ারকয়েকটিগুরুত্বপূর্ণ উপায়গুলো জেনে নিন। টিপস-১: যদি নিয়মিতপুষ্টিকর খাবারখান এবং রাতের ঘুম ঠিক রাখেন, তাহলে আপনি তাড়াতাড়িআপনার স্বাস্থ্যমোটা করতে পারবেন। না ঘুমাতে পারলে ... আপনার শরীরেযখন অতিরিক্তক্যালরির প্রয়োজন হয় দিনের শেষে সন্ধ্যার দিকে তখনপরিমাণমত (অল্পপরিমাণ) এ্যালকোহল পান করুন। এ্যালকোহলে ... বিশেষ করেগরমের দিনে ঘামএকটা দুর্বিষহ অবস্থায় চলে যায়। এই ঘামের ফলেই ...দ্রুত ত্বক ফর্সাকরার প্রাকৃতিক ঘরোয়া ৩ সহজ উপায় - পুরুষ মহিলাসবার জন্য.