0.0.3 / March 6, 2017
(4.3/5) ()

描述

আত্মবিশ্বাস শুধু একটি শব্দ নয়, একটি শক্তি যাআমাদের জীবনের কঠিন পরিস্থিতিও সহজ ভাবে মোকাবিলা করতে সাহায্য করে।এর অভাব আমাদের ভিতরের অনেক সম্ভবনাকেই কুড়িতেই ঝরিয়ে দেয়। জীবনেরঅনেক সংকল্পই অসম্পূর্ণ থেকে যায়।কিন্তু, কিছু সহজ পদক্ষেপ সহজেই এইসমস্যার সমাধান করে দিতে পারে। ফিরে দেখুন : নিজেকে জানার চেষ্টা করুনভালো ভাবে

App Information আত্মবিশ্বাস বাড়ানোর উপায়

  • App Name
    আত্মবিশ্বাস বাড়ানোর উপায়
  • 包名
    com.masuda.bishas
  • 发布日期
    March 6, 2017
  • 文件大小
    Undefined
  • 系统要求
    Android 4.0 and up
  • 版本
    0.0.3
  • 开发者
    theappsstore
  • 安装
    50 - 100
  • 价钱
    免费
  • 分类
    Lifestyle
  • 开发者
  • Google Play Link

theappsstore 更多...

মেয়ে বশ করার কার্যকরি তাবিজ 0.0.3 APK
theappsstore
মেয়ে বশ করার তাবিজ Apk. নিশিদ্ধ সর্প মন্ত্রপ্রয়োগ করে যেকোন মানুষকে মুহর্তের মধ্যে আপনার অনুগত ও বশীভূত করুনঃযে মন্ত্র পাঠ করার সাথে সাথে কার্যকর হয় যাকে বশীভূত করতে যান সেআপনার জন্য অস্থির হয়ে ... মেয়ে বশ করার মন্ত্র. হুল হুল জুল জুলউমকি বুসবার কুল সবচাইতে পাওয়ারফুল বশঙ্করী মন্ত্র. ওঁ নমো হস্তর্স্পশং উত্তাং কুরু কুরু স্বাহা্. বিশ্বখ্যাত মুসলিম মন্ত্র .... দেশবিদেশের সকল ... ত্বক ফর্সা করার কার্যকরি উপায়.
মন্ত্র ও নিয়ম 0.0.3 APK
theappsstore
আমাদের সমাজে এখন অনেক মানুষ আছে যে তারাভিবিন্ন জাদু, মন্ত্র করে থাকে । এবং এর মাধ্যমে উপকার ও পেয়ে থাকে।কিন্তু তারা সঠিক নিয়ম এবং সঠিক গুরুর সন্দান পয়না। তাই তাদের কথাচিন্তা করেই আমাদের এই এ্যাপসটা, যাতে দেওয়া আছে মন্ত্র এবং যাদুমন্ত্র করার নিয়ম। তাই দেরি না করে এই এ্যাপসটি প্রথম থেকে শেষপর্যন্ত ভাল করে পরুন।আশা করি আপনাদের সবার কাজে আসবে।
শয়তানি কালো জাদু বিদ্যা 0.0.3 APK
theappsstore
যাদুবিদ্যা আর যাদুকর এই দুইয়ের প্রতিই মানুষেরআগ্রহ সীমহীন সেই মানব সভ্যতার শুরু থেকেই। পৃথিবীর মানুষেরলোকসংস্কারের এটা বড় অংশই হলো যাদুবিদ্যা।জাদুবিদ্যা মূলত অতিন্দ্রিয়আর প্রাকৃতিক শক্তিকে বশ করার বিদ্যা!আমাদের এই এ্যাপসটিতে ভয়ঙ্কর কালো জাদু বা শয়তানি বিদ্যা সম্পর্কে ইলিখা হয়েছে।
কাল জাদু সহ সকল প্রকার জাদু 0.0.3 APK
theappsstore
কালো জাদু বা জাদু এ নামটি শোনেনি খুব কম লোকইআছে, আবার অনেকেই আছে যারা কালো জাদু বা জাদুর মাধ্যমে অনেককে বস করেভিবিন্ন কাজ করে থাকে। যেমন ভালবাসা পাবার জন্য, টাকার জন্য,সম্পত্তির জন্য এরকম অনেক কাজ করার জন্যই জাদু করে থাকে। তাদের জন্যইআমাদের এই এ্যাপসটি।
অর্থ সহ নামাজ শিক্ষা 0.0.3 APK
theappsstore
নামাজ বা সালাত, যাই বলি, আমরা তা পড়ি একআল্লাহ্‌ কে খুশি করার ইচ্ছায়। একজন মুমিনের জন্য পবিত্র কোরআনেনামাজ পড়ার নির্দিষ্ট নিয়ম বর্ণিত আছে। নামাজ পড়ার সময় কিছু দোয়াআপনাকে পড়তে হবে। আর অনেকেই এসব দোয়া জানেন না, আবার জানলেও তারমাঝে কিছু ত্রুটি থাকতেই পারে!
জ্বিন ও পরী বশ করার মন্ত্র 0.0.3 APK
theappsstore
জ্বীন হাজিরের বেশ কিছু নিয়ম প্রচলিত আছে। এইনিয়ম দ্বারা আপনি কাঙ্খিত কোন জ্বীন হাজির করতে পারবেন। এই জ্বীনদ্বারা আপনি সত্‍ যে কোন কাজ করাতে সক্ষম হবেন। জ্বীন হাজির করারনিয়ম এবং মন্ত্র সম্পর্কে এই এ্যাপসটিতে লিখা হয়েছে। আপনারা যারা এবিষয়ে জানতে চান তারা এই এ্যাপসটি প্রথম থেকে শেষ পীর্যন্ত ভাল করেপরুন।
সকল জাদু মন্ত্রের নাম্বার 0.0.3 APK
theappsstore
জাদু এবং জাদু মন্ত্র সম্পর্কে আমরা কম বেশিসবাই জানি। অনেকেই জাদু মন্ত্র করতে চায় কিন্তু সঠিক নিয়ম বা সঠিকগুরুর সন্দান পায়না। তাই আমরা আমাদের এই এ্যাপসটাতে কিছু জাদু মন্ত্রএবং মন্ত্র গুরুদের নাম্বার দেওয়া হল। আাশা করি আপনারা উপকৃতহবেন।আশাকরি আপনারা অনেক কিছুই জানতে এবং শিখতে পারবেন। যা আাপনাদেরজীবন চলার পথে কাজে আসবে। তাই এই এ্যাপসটা সকলেই ভাল করে পরবেন।
মন্ত্র গুরুদের নাম্বার 0.0.3 APK
theappsstore
আমাদের সমাজে এখন অনেক মানুষ আছে যে তারাভিবিন্ন জাদু করে থাকে । এবং এর মাধ্যমে উপকার ও পেয়ে থাকে। কিন্তুতারা সঠিক নিয়ম এবং সঠিক গুরুর সন্দান পয়না। তাই তাদের কথা চিন্তাকরেই আমাদের এই এ্যাপসটা, যাতে দেওয়া আছে মন্ত্র এবং যাদু মন্ত্রেরগুরুদের নাম্বার। তাই দেরি না করে এই এ্যাপসটি প্রথম থেকে শেষ পর্যন্তভাল করে পরুন। আশা করি আপনাদের কাজে আসবে।